Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

খুলনার ল্যাবে আরও ২৪ জনের করোনা শনাক্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৯:১৯ পিএম

খুলনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে আরও ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলার ৬ জন রয়েছেন। এছাড়া বাগেরহাটের ২ জন, ঝিনাইদহের ৫ জন, যশোরের ২ জন, নড়াইলের ৪ জন ও মাগুরার ৫ জন রয়েছেন। আজ রবিবার তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য নিশ্চিত করেছেন খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ।
তিনি জানান, আজ রবিবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৩৪টি। এদের মধ্যে মোট ২৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।
তিনি আরও জানান, খুলনায় আক্রান্তদের মধ্যে ৫ জনই মহানগরীর বাসিন্দা, এদের মধ্যে তিনজনই একই পরিবারের সদস্য। তারা মহানগরীর শেখপাড়া এলাকার বাসিন্দা। এদের সম্পর্কে স্বামী (৪৫)-স্ত্রী (৩২) ও তাদের সান (১১)। একজন নগরীর জোড়াগেট এলাকার বাসিন্দা (২৫), আরেকজন লবণচরা এলাকার বাসিন্দা (৪৮)। অপরজন দাকোপ উপজেলার চুনকুড়ি এলাকার এক নারী (২৩)। এছাড়াও খুমেকের ল্যাবে বাগেরহাট জেলার ফকিরহাটের ২ জন, ঝিনাইদহ জেলার ৫ জন, যশোর জেলার ২ জন, নড়াইল জেলার ৪ জন ও মাগুরা জেলার ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ