Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ, যুবক নিহত

ইমাম নিয়োগ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১১ এএম

কুষ্টিয়ায় ইমাম নিয়োগ নিয়ে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আবদুর রাজ্জাক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি মানিকাট গ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। জানা গেছে, গত শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের মানিকাট মধ্যপাড়ার জামে মসজিদের ইমাম নিয়োগ নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। পরে মসজিদ থেকে শুরু হওয়া হামলা পাল্টা হামলা গ্রামের মধ্যে ছড়িয়ে পড়ে। এ হামলায় দু’পক্ষের প্রায় ১৭ জন আহত হন।
আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে আবদুর রাজ্জাকের অবস্থার অবনতি ঘটলে তাকে কুষ্টিয়া জেনালের হাসপাতাল পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসার একপর্যায়ে তিনি মারা যান।
এ ঘটনায় খোকসা থানায় পৃথক পৃথক দুটি মামলা হয়েছে। গত শনিবার এসব মামলায় গ্রেফতার শিমুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফ আলীসহ ছয়জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ