Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিআরটিএ’র সীমিত সেবা চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১১ এএম

করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে গতকাল রোববার থেকে সীমিত পরিসরে সেবা কার্যক্রম চালু করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)।
বিআরটিএ’র অতিরিক্ত চেয়ারম্যান মো. ইউছুব আলী মোল্লা স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, রোববার থেকে বিআরটিএ’র বিভিন্ন মেট্রো/জেলা সার্কেলের সব পেন্ডিং কাজ অগ্রাধিকার ভিত্তিতে নিষ্পত্তি এবং বিভিন্ন অ্যাকনলেজমেন্ট সি্লপ, যেমন : রুট পারমিট সনদ নবায়ন, অস্থায়ী মোটরযান চালনার অনুমতিপত্রের মেয়াদ, মালিকানা বদলির আবেদন, মোটরযান রেজ্রিস্টেশন সনদপ্রাপ্তি ইত্যাদি কার্যক্রমের মেয়াদ বর্ধিতকরণ, মোটরযান ফিটনেস নবায়ন, ড্রাইভিং লাইসেন্স নবায়নের ক্ষেত্রে বৈধ আবেদনপত্র গ্রহণ এবং রুট পারমিটের নবায়নের বৈধ আবেদনপত্র গ্রহণ কার্যক্রম চালু থাকবে।
এতে আরও বলা হয়, বিআরটিএ’র অন্যান্য সেবা কার্যক্রম, যেমন : লার্নিং ড্রাইভিং লাইসেন্স ইস্যু, ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ডের পরীক্ষা গ্রহণ, ড্রাইভিং লাইসেন্সের আবেদনকারীদের বায়োমেট্রিক গ্রহণ, মোটরযান মালিকের বায়োমেট্রিক গ্রহণ, মোটরযান রেজিস্ট্রেশন হত্যাদি কার্যক্রম পর্যায়ক্রমে চালু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন