Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

কলেজ ছাত্রের উপর হামলা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১১ এএম

রাজশাহীর মোহনপুরে গত শনিবার সন্ধ্যার পর বাটুপাড়া স্কুল মাঠে রিপন (২২) নামে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বাটুপাড়া গ্রামের রিপনের বাবা আলতাব হোসেন অভিযোগ করে বলেন, শনিবার রাতে আমার ছেলে রিপন বাড়ী ফেরার সময় বাটুপাড়া স্কুলমাঠে পৌছালে কয়েকজন দুর্বৃত্ত তার পথরোধ করে। এসময় তাকে বিভিন্ন ধরণের ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে।
তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করে। মাথায় গুরুতর জখম কয়েকবার বমি ও চোখে ঝাপসা দেখায় স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
এ ব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাক আহম্মেদ বলেন, ঘটনার বিষয়টি তিনি শুনেছেন। এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্রের উপর হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ