Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদে ঢাকার বাইরে যাওয়া কর্মকর্তাদের সংসদে যাওয়া বারণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৯:৪৮ পিএম

দীর্ঘদিন সংসদ সচিবালয় খুললেও সেখানে এই ঈদে ঢাকার বাইরে থাকা কর্মকর্তা-কর্মচারীদের যেতে বারণ করা হয়েছে। তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর সংসদে অফিস করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল রোববার সকালে সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক ভবনে মাইকিং করে এই নির্দেশ জানানো হয়। রাজধানীর শেরেবাংলা নগরের পশ্চিম আগারগাঁও বসবাসকারী সংসদের একাধিক কর্মকর্তা এ তথ্য জানান। এছাড়াও সংসদ এলাকায় বসবাসকারী সচিব/ যুগ্ম-সচিব, হোস্টেলে বসবাসরতদেরও এই নির্দেশ দেয়া হয়।
এক পুলিশ কর্মকর্তারা জানান, গতকাল রোববার সকাল ৭টায় মসজিদ থেকে এই ঘোষণা দেয়া হয়। এরপর ঢাকার বাইরে যাওয়া কর্মকর্তা-কর্মচারীরা স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে যান।
জানা যায়, এই ঈদে ব্যক্তিগত গাড়ি নিয়ে ঢাকার বাইরে গ্রামের বাড়ি যাওয়া সংক্রান্ত সরকারের ঘোষণার পর অনেকেই নিজ গাড়ি ছাড়াও ভাড়া গাড়িতে ঢাকার বাইরে গেছেন। এজন্য সংসদ সচিবালয় থেকে এই নির্দেশ দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংসদ

১৬ জানুয়ারি, ২০২৩
৫ জানুয়ারি, ২০২৩
৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ