Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রায় ৫০ হাজার কেজি গম আত্মসাতে দুদকের মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৯:৫৪ পিএম





প্রায় ৫০ হাজার কেজি সরকারি গম আত্নসাতের অভিযোগে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ২৮ মে সংস্থার খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারি পরিচালক নীলকমল পাল বাদী হয়ে এ মামলা করেন। গতকাল রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান দুদক পরিচালক (জনসংযোগ) প্রনব ভট্টাচার্য্য।
এজাহারভুক্ত আসামিরা হলেন,সাতক্ষীর জেলার কালীগঞ্জ উপজেলার মোঃ মনিরুজ্জামান মনি, একই উপজেলার মনিমুক্তা রাইস মিলের ম্যানেজার মোঃ মোজাহিদুল আলম মুকুল, শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়ন পরিষদের সদস্য পবিত্র কুমার সরকার,মনিমুক্তা রাইস মিলের মালিক মোঃ আব্দুল গফ্ফার,শ্যামনগর উপজেলার খাদ্য শস্য মজুদ ব্যবসায়ী মোহাম্মদ আলী সাপুই এবং একই উপজেলার আব্দুল মজিদ গাজী।
এজাহারে বলা হয়,আসামিগণ পরস্পর যোগসাজশে জাল-জালিয়াতি ও প্রতারণার আশ্রয় নিয়ে তাদের ওপর অর্পিত ক্ষমতার অপব্যবহার ও অপরাধজনক বিশ্বাস ভঙ্গের মাধ্যমে সর্বমোট ৮১৭ বস্তা (৪৭ হাজার ৮৫০কেজি) সরকারি গম আত্মসাৎ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

১৭ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন