Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মুম্বাই পুলিশকে ১ লাখ হ্যান্ড স্যানিটাইজার দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:৫৩ পিএম

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন শোবিজ তারকারা। এ তালিকায় শীর্ষে আছেন বলিউড ভাইজান। এবার নিজের ব্র‍্যান্ডের হ্যান্ড স্যানিটাইজার উপহার দিলেন পুলিশ সদস্যদের।

জানা গিয়েছে, করোনার মোকাবিলায় সামনের সারির যোদ্ধা পুলিশদেরকে ১ লাখ হ্যান্ড স্যানিটাইজার উপহার দিলেন সালমান খান। মুম্বাইয়ের মায়ানগরীর পুলিশদের কাজে মুগ্ধ হয়ে তাদের ধন্যবাদ জানাতেই এমন উদ্যোগ নিয়েছেন সুলতান।

এ প্রসঙ্গে পুলিশের তরফে ধন্যবাদ জানিয়ে এক টুইট বার্তায় মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেন, ধন্যবাদ সালমান খান! আমাদের মুম্বাই পুলিশের পাশে দাঁড়িয়ে ১ লাখ হ্যান্ড স্যানিটাইজার দান করার জন্য। মুখ্য মন্ত্রীর পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়েছেন সালমান খানও।

শুধু মুম্বাই পুলিশ প্রশাসনই নয়। সালমান যেভাবে অনবরত অসহায়দের জন্য সাহায্য নিয়ে এগিয়ে আসছেন তার জন্য অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

এর আগে সালমান খান বলেছিলেন, নভেল করোনার ভাইরাসের সঙ্গে লড়তে এখন হ্যান্ড স্যানিটাইজার খুবই প্রয়োজন। তাই বাজারে এই পণ্যটি নিয়ে এলাম। এটি ব্র‍্যান্ডের ওয়েবসাইটে পাবেন। এখন সবার সুস্থ ও সচেতন থাকাই সবচেয়ে বড় কাজ।

প্রসঙ্গত, ঈদের দিনে সালমান নিজের গ্রুমিং এবং পার্সোনাল কেয়ার ব্র‍্যান্ড 'ফ্রেশ' লঞ্চ করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ