Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

মাগুরায় নতুন করে ৫ জন করোনা সনাক্ত

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১:০২ পিএম

মাগুরায় সোমবার নতুন করে ৫ জনের করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা সদর উপজেলায় ২জন এবং মহম্মদপুর উপজেলায় ৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত ২৬জন ।

মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মাগুরায় গত ২৪ ঘন্টায় প্রাপ্ত রিপোর্টে করোনা পজিটিভ  হয়েছে ৫জনের। তাদের মধ্যে ৩ জন মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া, দিঘা, বিনোদপুরের । এবং অপর ২ জনের মধ্যে মাগুরা সদরের আঠারোখাদা ইউনিয়নে একজন ও পুলিশ সুপারের বাসভবনের একজন করোনা আক্রান্ত।

এর আগে মাগুরায় ২১জন করোনা রোগী সনাক্ত হয়েছিল। তাদের মধ্যে ১৯জনকে সুস্থ ঘোষনা করেছে মাগুরা স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত ব্যাক্তিদের মধ্যে হোম আইসোলেশনে রাখা হয়েছে ৬জনকে। বর্তমানে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ১জন ,তাকে ঢাকাতে রেফার্ড করা হয়েছে।  এখন পর্যন্ত জেলায় প্রাপ্ত মোট রিপোর্টের সংখ্যা ৬৩৪টি । তার মধ্যে মোট করোনা পজিটিভ ২৬জন।

সাইদুর রহমান,মাগুরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন