Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করা দাবী আ স ম রবের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৩:৩৯ পিএম

জে এস ডি সভাপতি আ স ম আবদুর রব করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহবান জানান। সেই সাথে ডা: জাফরুল্লাহকে জাতীয় বিবেকের বাতিঘর আখ্যায়িত করে তিনি দেশবাসীসহ সর্বমহলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।
আ স ম রব বলেন, করোনার ধ্বংসযজ্ঞে আমরা প্রতিনিয়ত আমাদের প্রিয় ভাই বোনদের হারাচ্ছি। প্রতিমুহূর্তে করোনা সংক্রমণ ও মৃত্যু আমাদেরকে বিপন্ন করে দিচ্ছে। এই করোনার ভয়াবহতা মোকাবেলার সার্বিক প্রচেষ্টা এবং মৌলিক উদ্যোগের অন্যতম কারিগর ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। করোনা শনাক্তে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত র‌্যাপিড টেস্টিং কিট এর অনুমোদন প্রক্রিয়ায় লাগাতার লড়াইয়ের মাঝেই আক্রান্ত হয়েছেন বাঙালি জাতি রাষ্ট্রের অন্যতম সিপাহসালার আজীবন সংগ্রামী বিবেকের বাতিঘর ডাক্তার জাফরুল্লাহ চৌধুরী। তাঁর এবং পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হবার সংবাদে সমগ্র জাতিসহ আমরা এবং বিশ্বের অগণিত মানুষ অনেক বেশি উদ্বিগ্ন। ডা: জাফরুল্লাহ চৌধুরী অনন্যসাধারণ বাঙালি। এই সংকটকালীন সময়ে তাঁর সেরে উঠা আমাদেরকে মানসিক এবং নৈতিক জগতে অনেক বেশি শক্তি দেবে এবং জাতিকে করোনার ভয়াবহতা মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে প্রেরণা যোগাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন