Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেমিকাকে ভারতে খুন করে ছদ্মবেশে থাকা প্রেমিককে আটক যশোর ডিবির

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৩:৪৩ পিএম

প্রেমিকা আসমাকে ভারতের বনগাঁয়ে খুন করে বাংলাদেশে ৫ মাস ছদ্মবেশে থাকা প্রেমিক আবুল কাসেম (৫১) অবশেষে যশোর ডিবির হাতে আটক হয়েছে। তিনি পেশায় ড্রাইভার। বাড়ি যশোর শহরের পুরাতন কসবা গাজীরঘাট রোডে।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, যশোর শহরের আরবপুর এলাকার শাহানুর ইসলামের স্ত্রী আসমা থাকতেন নওদাগ্রামে মঞ্জু নামে এক শিক্ষকের বাড়িতে। ১৫ জানুয়ারি আসমা ও তার খালা মনোয়ারা বেগম (৫৫) ভারতে চিকিৎসার জন্যে যান। সঙ্গে যান কাসেম। তারা সেদেশের উত্তর ২৪ পরগনার বনগাঁয়ে একটি হোটেল (শ্যামাপ্রসাদ লজ) এ অবস্থান করেন। পরদিন সকালে হোটেলের তালাবদ্ধ কক্ষে আসমা ইসলামের লাশ পাওয়া যায়। বনগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় বনগাঁ থানায় একটি মামলাও হয় (যার নম্বর-৩৩ /১৬.০১.২০২০)।
আসমার ভাই আজিম উদ্দিন বনগাঁ থানা থেকে কাগজপত্র সংগ্রহ করে হত্যাকান্ডের সঙ্গে জড়িত অভিযোগে কাসেমের বিরুদ্ধে আদালতে পিটিশন দাখিল করেন। আদালতের নির্দেশে যশোর কোতয়ালী থানায় মামলা (নম্বর -০৯/০৫.০২.২০২০, ধারা-৩৬৪/৩০২/২০১/৩৪) নথিভুক্ত হয়।

তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান শনাক্ত করে শনিবার রাতে ঢাকার মিরপুর পল্লবী বাউনিয়াবাদ বস্তি বাজার এলাকায় থেকে কাসেমকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী আসমার ব্যবহৃত মোবাইল ফোনটি ঢাকার মানিকনগর এলাকা থেকে উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ