Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৪:৫৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোমবার করোনা উপসর্গে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম সুমন মোহন্ত (২৮)। সে উপজেলার দরবস্ত হিন্দুপাড়ার আনন্দ মোহন্ত’র ছেলে।
জানাগেছে, সুমন মোহন্ত একটি বেসরকারি কোম্পানীতে চাকুরীর কারণে গত প্রায় চার বছর যাবত সিলেটে থাকতেন। বর্তমান করোনা পরিস্থিতিতে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলে তিনি তাঁর গ্রামের বাড়িতে চলে আসেন। কয়েকদিন বাড়িতে থাকার পর গত এপ্রিল মাসের প্রথম সপ্তাহে আবারও কোম্পানীর ডাকে সিলেট ফিরে যান তিনি। সেখানে দায়িত্বরত অবস্থায় সুমনের দেহে করোনা উপসর্গ দেখা দিলে গত ৩১ মে তাঁর পরিবারের লোকজন সিলেটে পৌছে কোম্পানীর কোন সহযোগীতা না পেয়ে তাঁকে বাড়িতে ফিরিয়ে আনতে মাইক্রোবাস ভাড়া করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। মাইক্রোবাসটি সিরাজগঞ্জ এলাকায় পৌছিলে সকাল সাড়ে ১০টার দিকে সুমনের মৃত্যু হয়।
সুমনের পরিবারের লোকজন সুমনের লাশ নিয়ে সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছিলে সেখানে লাশের নমুনা সংগ্রহ করা হয় এবং স্বাস্থ্যকর্মী ও থানা পুলিশের উপস্থিতিতে সোমবার বিকালে দরবস্ত শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ