Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কুমিল্লায় এক যুবকের লাশ উদ্ধার

ভ্রাম্যমাণ সংবাদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৫:৪৮ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে তাসফিন সিএনজি রিফুয়েলিং স্টেশনের পাশে থেকে হৃদয় (২৪) নামের এক যুবকের মরদেহ গতকাল সোমবার সকালে উদ্ধার করেছে পুলিশ। সে দাউদকান্দি পৌরসভার গাজীপুর (দিঘির পাড়) গ্রামের আব্দুল মতিন (মিন্টু) মিয়ার ছেলে বলে জানাযায়। সে ওই পাম্পে নজেলম্যান পদে কাজ করতো বলে স্থানীয়রা জানায়।
তাসফিন সিএনজি রিফুয়েলিং স্টেশনের ম্যানেজার তাজুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, পাম্পে নজেলম্যান পদে দুই বছর যাবৎ এখানে কাজ করে আসছে। গতকাল রবিবার দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত ডিউটি থাকলেও রাত সোয়া ৮টায় হিসাব বুঝিয়ে দিয়ে চলে যায়।
নিহতের বাবা আব্দুল মতিন বলেন, রবিবার রাতে বাড়ীতে না আসায় তার বন্ধুদের বাড়ী খোঁজ নিয়ে কোথাও পাইনি। সোমবার সকালে পাম্পের পশ্চিম পাশে জমিতে ছেলের লাশ পাই। আমার ছেলের কারো সাথে শক্রতা আছে বলে আমার জানা নাই।
দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক আজম জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের চোখে, মুখে এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ