Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৫:৫০ পিএম

মীরসরাাইয়ের বারইয়ারহাটে ভোর ৬টায় সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। inসোমবার (১ মে) জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী থেকে ছেড়ে আসা একটি ট্রাক (যার নং: ফেনী ড-১১-০১০০) চট্টগ্রামের দিকে যাওয়ার পথে বারইয়ার হাট বাজারের উত্তর পাশে কমফোর্ট হাসপাতালের সামনে দূর্ঘটনার কবলে পড়ে ঘটনা স্থলেই নিহত হন গাড়ির ড্রাইভার মো. আরিফ (২২) পিতা আবদুল কাদির এবং হেলপার মো. শাহীন (২৩), পিতা- মো. ইউনুস তারা দুই জনই ফটিকছরি উপজেলা ভুজপুর থানার বড়বিল এলাকার বাসিন্দা।

দূর্ঘটনার নির্দিষ্ট কোন কারণ জানা না গেলেও জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন জানান, নিহত ড্রাইভার এবং হেলপার সম্ভবত ঘুমে ছিল। চলন্ত অবস্থায় তাদের পরিচালিত ট্রাকটি কোন লরিকে ধাক্কা দেয় বলে ক্লু পাওয়া যাচ্ছে। কিন্তু এতে লরিটির ক্ষতি না হলেও ট্রাকটির সামনের অংশ চেপে যায় এবং মারাত্নকভাবে ক্ষতিগ্রস্থ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় গাড়ির চালক এবং হেলপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ