Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে মৃতের সংখ্যা ৪ এ দাড়ালো,মোট আক্রান্ত ৬২

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৬:৫১ পিএম

পটুয়াখালী জেলায় করোনায় আক্রান্ত মৃতের সংখ্যা ৪ এ দাড়ালো,এছাড়া আজকে নতুন করে আক্রান্তের ৩ জনকে নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬২ তে পৌছলো।
পটুয়াখালীর সিভিল সার্জন ডা: মোহাম্মদ জাহাঙ্গীর আলম ,বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালের ডা: মো: মনিরুজ্জামানের চিঠির বরাত দিয়ে জানান,গতকাল রাতে জেলার গলাচিপা উপজেলার মনিরা বেগম (৩৫) স্বামী মো: সফিক হাওলাদার ,কলাগাছিয়া গলাচিপা ঠিকানার পজেটিভ বলে যাকে সনাক্ত দেখানো হয়েছিল তিনি ২৭ মে অসুস্থ হয়ে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন ।২৮ মে তার নমুনা সংগ্রহ করা হয়,৩০মে সাড়ে ১২ টায় তিনি মারাযান,পরবর্তিতে ৩১ তারিখ তার রিপোর্ট পজেটিভ আসে।আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত মনিরা বেগমের পরিবারের লোকজনকে কোয়ারেইন্টাইনে নেয়া হয়েছে।
এদিকে আজ নতুন আক্রান্তের মধ্যে ৪৫ বছর বয়স্ক একজন শিক্ষককে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে,এ ছাড়াও নতুন ২ জন আক্রান্তের মধ্যে একজনের বয়স ৪০ অপর জনরে বয়স ৩৪ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ