Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

স্ত্রী শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৭:০৩ পিএম

ক'দিন আগে নিজেদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে স্বামী রাজ চক্রবর্তীকে খুশির খবর শোনান তার স্ত্রী ও অভিনেত্রী শুভশ্রী। সেসময় ভক্তদের সঙ্গে প্রথমবার মা হওয়ার অনুভূতি ভাগ করে নিয়েছিলেন তিনি। এবার স্ত্রীর বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন টলিগঞ্জের নির্মাতা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে দেখা যাচ্ছে, সাদা কুর্তা পড়েছেন রাজ। অন্যদিকে স্লিভলেস ব্লাউস পড়ে ঘিয়ে রঙের শাড়ি পড়নে শুভশ্রী।

ওই ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, শুভকে না জানিয়ে ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করি। কেননা ও কিছুতেই চাইছিলো না এমন ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করি। কিন্তু চারদিকের এত খারাপ খবরের মাঝে পজিটিভ কিছু দিতে ইচ্ছে হলো।

শুভশ্রীর প্রতি প্রেম নিবেদন করে তিনি আরও লিখেছেন, তোমার বাইরের ও ভেতরের সৌন্দর্য্য আমাকে বারবার মুগ্ধ করে। মনে হয় যেন আমি ক্লাউড নাইনে আছি৷ এর জবাবও দিয়েছেন নায়িকা। তিনি উত্তরে বলেন, 'আই লাভ ইউ মাই লাভ'।

এদিকে লকডাউনের কারণে কলকাতার হালিশহরের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন রাজ-শুভশ্রী দম্পতি। রাজ ঘরে বসেই আমফানে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ত্রান সামগ্রী পাঠিয়ে দিচ্ছেন বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ