Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ মৌসুমের কৃষক তালিকা চূড়ান্ত কার্যক্রমের উদ্বোধন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৭:২৯ পিএম

কুষ্টিয়া সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ মৌসুম-২০২০ এ সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয়ের জন্য কৃষক তালিকা চূড়ান্তকরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও খাদ্যবিভাগের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে এই কার্যক্রমের লটারির মাধ্যমে কৃষক নির্বাচনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক আসলাম হোসেন।

উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌর এলাকার ১১ হাজার ৬শ ৫২জন কৃষকের মোট উৎপাদিত ৭৫ হাজার ৬শ ২৯ মেট্টিক টন ধান উৎপাদনের লক্ষ্যমাত্রা অর্জিত হয়। এর মধ্য থেকে ২ হাজার ৫০১ জন কৃষকের কাছ থেকে দুই ধাপে মোট ২ হাজার ৫০১ মেট্টিক টন ধান ক্রয় করা হবে বলে জানান জেলা খাদ্য বিভাগ।এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, কৃষি কর্মকর্তা বিষ্ণুপদ সাহা,কুষ্টিয়া জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ মনোয়ার হোসেনসহ বিভিন্ন এলাকা থেকে আগত কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ