Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

শরণখোলায় সাবেক ছাত্রলীগ নেতা করোনায় আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৮:২২ পিএম

বাগেরহাটের শরণখোলায় ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহসভাপতি আল মামুন করোনায় আক্রান্ত হয়েছেন। তার বাড়ি শরণখোলা উপজেলার রাজৈর বাসস্টান্ড এলাকায়। সোমবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নুমুনা পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট আসে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, গত ২৭ মে রতন হাওলাদারের পুত্র আল মামুন নিজ উদ্যেগে তার নমুনা পরীক্ষা করতে দেন। পরদিন তার নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে সোমবার সন্ধ্যায় তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। এখন তাকে আইসোলেশনে রেখে তার বাড়ি লকডাউন করা হবে। এছাড়া তিনি যাদের সংস্পর্শে গেছেন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ নিয়ে শরণখোলায় এখন আক্রান্তের সংখ্যা আটজন।
আল মামুন মুঠোফোনে জানান, তিনি ঢাকায় ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সেকশন অফিসার পদে চাকুরি করেন। বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষনা করালে দুইমাস আগে তিনি নিজ বাড়ি শরণখোলা চলে আসেন। এক সপ্তাহ আগে তার জ্বর সর্দি কাশি হলে নিজেই স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষায় দেন। তিনি ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ