Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোর পাশিনিয়ান সপরিবারে করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৮:৩৯ পিএম

এবার প্রাণঘাতি করোনাভাইরাসে সপরিবারে আক্রান্ত হলেন আর্মেনিয়ার প্রধানমন্ত্রী নিকোর পাশিনিয়ান।রোববার রাতে নিজেই তার নিজস্ব ফেসবুক আইডিতে লাইভে এসে জানান তিনি। -আলজাজিরা
প্রতিবেদনে বলা হয়, তিনি জানান, করোনাভাইরাসের কোনো উপসর্গ না থাকলেও তিনি আক্রান্ত হয়েছেন। করোনা রোধে যারা কাজ করছেন তাদের সঙ্গে সাক্ষাতের আগে একটি টেস্ট করান, তখনই তার করোনাভাইরাস ধরা পড়ে। তার পুরো পরিবারও আক্রান্ত। তবে তিনি ভীত নন। তার ধারণা, একটি মিটিং চলাকালে ওয়েটারের মাধ্যমে করোনায় সংক্রমিত হয়েছেন তিনি। বললেন, আমি খেয়াল করলাম, সে গ্লাভস ছাড়াই কাজ করছিল। আমি তাকে সেটা বলেছিলাম। কিন্তু তারা আগে থেকেই গ্লাভস ছাড়া কাজ করেছে। ওই ওয়েটারেরও করোনাভাইরাস ধরা পড়েছে।

ওয়াল্ডোমিটার অনুযায়ি, গত সপ্তাহে আর্মেনিয়ায় সর্বোচ্চ দৈনিক সংক্রমণ দেখা যায় , শনিবার ধরা পড়ে ছয়শো রোগী। ৩০ লাখ জনসংখ্যার দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৯ হাজার ৪০২ জন মানুষ , এর মধ্যে মারা গেছেন ১৩৯ জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ