Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

তাপস খুনের অন্যতম আসামী সায়মুন গ্রেফতার

পটুয়াখালী জেলা ও বাউফল উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১০:৩৭ পিএম


পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দু’গ্রæপের অভ্যন্তরীন কোন্দলে কারনে সংঘর্ষে নিহত যুবলীগকর্মী তাপস চন্দ্র দাস হত্যা মামলার অন্যতম আসামী সায়মুন প্যাদা (২১) কে ঢাকার বাবুবাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার গভীর রাতে সায়মুনকে গ্রেফতার করা হলেও সোমবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে পুলিশ। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। পরে সাইমুনের স্বীকারোক্তি অনুযায়ী রবিবার দিবাগত রাত সাড়ে ১২টায় পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের সাহাপাড়া সনজিৎ সাহা ওরফে সনু সাহারা বাড়ির কাছে একটি ডোবা থেকে ব্যবহৃত চাকুটি উদ্ধার করে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, গত ২৪ মে দুপুরে রাজনৈতিক দ্ব›েদ্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আসম ফিরোজ ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল সমর্থিত নেতাকর্মীদের সাথে দফায় দফায় সংঘর্ষ হয়। এ সংঘর্ষের ঘটনায় এমপি পক্ষ সমর্থিত যুবলীগ কর্মী তাপস চন্দ্র দাস ধারালো অস্ত্রের আঘাত প্রাপ্ত হয়ে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন