Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব খোকনের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১২:১১ এএম

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব-১ আশরাফুল আলম খোকনের পিতা আলহাজ মো. আনোয়ার হোসেন গতকাল স্ট্রোক করে ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) করেছেন। গাজীপুরের কাপাসিয়া উপজেলার একদালা গ্রামে তার নিজ বাসভবনে সকাল ৯ টা ১৫ মিনিটে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৯ বছর।

আনোয়ার হোসেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং একজন ব্যবসায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। তারাগঞ্জ এইচএন স্কুল এবং কলেজ মাঠে বাদ আসর তার নামাজে জানাজা শেষে কাপাসিয়ায় একদালা গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মো. আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহ্সানুল করিম এক পৃথক শোক বার্তায় আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন