Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

বাজুসের সভাপতি গঙ্গা, সাধারণ সম্পাদক দিলীপ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) ২০১৬-১৮ মেয়াদের নির্বাচনে বাবু গঙ্গা চরণ মালাকার সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে দিলীপ কুমার আগরওয়ালা। গত শনিবার নবনির্বাচিত কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করে। এর আগে ২ জুলাই বাজুসের নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ভেনার্স জুয়েলার্সের চেয়ারম্যান সভাপতি গঙ্গা চরণ মালাকার এবং সাধারণ সম্পাদক দিলীপ কুমার ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআইয়ের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ হান্নান আজাদ, এনামুল হক খান, গুলজার আহমেদ বাবু সত্য রঞ্জন ব্রক্ষ্ম মো. বাবুল মিয়া, বাবু রণজিত ঘোষ, বাবু রঞ্জন বিশ্বাস এবং মজিবুর রহমান (বেলাল)। আর সহ-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তাজুল ইসলাম দেওয়ান, তানভীর রহমান, আজাদ আহমেদ, আবু নাসের মোহাম্মদ আবদুল্লাহ, মো. লিটন হাওলাদার, বাবু নারায়ণ চন্দ্র দে, মো. জয়নাল আবেদীন, মো. রিপনুল হাসান। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন বাবু পবিত্র চন্দ্র ঘোষ।
কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন কাজী সিরাজুল ইসলাম, ডা. দিলীপ রায়, ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন, বাবু কৈলাস বাড়ৈ, আব্দুল মান্নান খান, মো. দেওয়ান হোসেন, মোস্তফা কামাল, আনিসুল রহমান লাবু, এমএমএ বাশার, বাবু জয়দেব সাহা, বাবু গোপাল পাল, মো. সেলিম, বাবু বাবলু দত্ত, হাজী মো. ইউসুফ, বাবু ধনঞ্জয় সাহা (বিপুল) মো. আনোয়ার হোসেন কুদ্দুস বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ