Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আম নিয়ে ঝগড়া থামাতে গিয়ে নাতির হাতে নানি খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১১:০৭ এএম

সামান্য আম পাড়াকে কেন্দ্র করে নানিকে ধাক্কা মেরে খুন করেছেন মেয়ের ঘরের এক নাতি। বরিশালে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই বোনের মধ্যে ঝগড়া থামাতে গিয়ে জরিনা বেগম নামে এক মায়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বড়দুলালী গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাবার বাড়ির গাছের আম পাড়াকে কেন্দ্র করে ওই গ্রামের সাহেব আলী বেপারীর বড় মেয়ে ফাতেমা বেগমের সঙ্গে পঞ্চম মেয়ে লাইজু বেগমের ঝগড়া হয়। দুই মেয়ের ঝগড়া থামাতে এগিয়ে যান তাদের মা জরিনা বেগম।

এ সময় বড় মেয়ে ফাতেমা বেগমের ছেলে বাচ্চু বেপারী (২২) ঘটনাস্থলে যায়। ঝগড়ার একপর্যায়ে জরিনা বেগমকে ধাক্কা দেওয়া হলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পঞ্চম মেয়ে লাইজু বেগমকে আটক করা হয়েছে। তবে বড় মেয়ে ও তার ছেলে পলাতক রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ