Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

আইসিইউতে নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১১:২৩ এএম

করোনাভাইরাস আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। সোমবার ১ জুন রাত ৯টায় অক্সিজেন জনিত সমস্যা দেখা দিলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয় বলে জানান হাসপাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী।

গতকাল রাত সাড়ে ১১টার দিকে তিনি গণমাধ্যমকে জানান, বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আজ দুপুর ১২টায় তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। করোনার উপসর্গ মনে হওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। রাত আটটায় প্রতিবেদন পাওয়া গেলে দেখা যায় তিনি করোনাভাইরাস আক্রান্ত।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।



 

Show all comments
  • শওকত আকবর ২ জুন, ২০২০, ১২:৩৩ পিএম says : 0
    নাসিম সাহেবকে আল্লাহ সুস্থ্যতা দান করুন
    Total Reply(0) Reply
  • মোঃ আক্কাস আলী মোল্লা ২ জুন, ২০২০, ১২:৩৭ পিএম says : 0
    এখানে রুগি যদি আমি হতাম?আবার দেখেন আমাদের দেশের সুনামধন্য নজরুল গবেষককে স্টক এর রুগী জেনেও জানোয়ারেরা তাকে আই সি ইউ থেকে বেরকরে ওয়ার্ড এ রেখে তাকে মেরে ফেল্লো।
    Total Reply(0) Reply
  • sm mozibur bin kalam ২ জুন, ২০২০, ২:০৭ পিএম says : 0
    ক্ষমতার বলে মানুষ উন্নত চিকিৎসা নিতে পারে। কিন্তু ভালো মন্দের ফয়সালা শুধু আল্লাহর কাছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ