Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

জীবনযাত্রার ব্যয় বাড়িয়ে জনদুর্ভোগ সৃষ্টি করা হচ্ছে -বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৬:১৫ পিএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর প্রিন্সিপাল মাওলানা সারওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার আজ মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে বলেছেন, প্রাণঘাতী করোনা মহামারীতে সরকার জনগণের মৌলিক চাহিদা মেটাতে সম্পূর্ণ ব্যর্থ। নাগরিক সুবিধা প্রায় শূন্যের কোঠায়। উপরন্তু জনসাধারণের জীবন যাত্রার ব্যয় আরও বাড়িয়ে দেশকে এক অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দেয়া হচ্ছে।
নেতৃদ্বয় বলেন, গণপরিবহনের ভাড়া ৬০ শতাংশ বৃদ্ধি, ওয়াসার বিল ২৫ শতাংশ বৃদ্ধিসহ মোবাইল কোম্পানিগুলোর রক্তচোষা বাণিজ্যিক আগ্রাসন জনজীবনকে দুর্বিষহ করে তুলছে। সরকারের এই প্রহসন ও শোষণনীতি জনগণ বেশি দিন সহ্য করবে না।
তারা দেশের চলমান সঙ্কট উত্তরণে জনগণের ওপর সকল বর্ধিত ব্যয় অনতিবিলম্বে প্রত্যাহার করার জোর দাবি জানান। নেতৃদ্বয় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল এবং মহান আল্লাহর কাছে বেশি বেশি ক্ষমা ও ইস্তিগফার করার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ