Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের অনুষ্ঠানে নাচলেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৬:৫৭ পিএম

ক'দিন আগেই খবরের শিরোনাম হয়েছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। তবে সেটি নতুন কোনো সিনেমা নির্মাণ কিংবা প্রযোজনা করে নয়। মূলত তার বাড়ির দুই গৃহকর্মীর শরীরে করোনার উপস্থিতি মিলেছে আর সেকারণেই খবরে আসেন তিনি।

এরপর থেকেই মুম্বাইয়ের বাড়িতে পরিবার নিয়ে হোম কোয়ারেন্টিনে আছেন করণ জোহর। তবুও প্রতিনিয়ত নতুন নতুন মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন এই নির্মাতা-প্রযোজক।

সম্প্রতি করণের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে নিজের পরিচালিত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' সিনেমার গান 'রাধে তেরি ঝুমকো'তে নাচলেন তিনি। গানের মিউজিকের সঙ্গে বেশ তাল মিলিয়ে নাচতে দেখা যায় তাকে।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনের স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চনও। করণের নাচ দেখে মুগ্ধ তাকে নিজের হাতে পুরস্কার দিয়েছেন তিনি।

তবে এই নাচের ভিডিওটি বেশ পুরোনো, তখন দেশে করোনা ছিলো না। এমন ভিডিও প্রকাশ্যে আসতেই বেজায় খুশি নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন, করণ আপনি নাচাতেও বেশি পটু।

দেখুন সেই ভিডিও 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ