Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে বরফকলে বিস্ফোরণে নিহত-১, আহত-২

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৭:৩২ পিএম

ময়মনসিংহ শহরের সানকিপাড়া কাচাঁবাজার এলাকায় বরফকলের গ্যাস বিস্ফোরণে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত শ্রমিকের নাম শাহ আলম (২৩)। এ সময় আহত হয়েছে রুহুল আমিন ও ফারুক হোসেন নামে দুই শ্রমিক।

মঙ্গলবার বিকেল ৪ টার দিকে সানিয়া বরফকলে গ্যাস বিস্ফোরণেম এ দুর্ঘটনাটি ঘটে।

খবর নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার। তিনি জানান, এ ঘটনায় বরফকলের মালিক বহুরুল আলমকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওযা হয়েছে।

পুলিশ জানায়, নিহত শ্রমিক শাহ আলম ভাটিকাশর এলাকার কাদের মিয়ার ছেলে। সে ২ বছর যাবৎ সোনিয়া বরফকলে কারিগরের কাজ করতো বলে জানিয়েছেন ফ্যাক্টরির মালিক বহুরুল আমিন।

বরফ কলটির মালিক বহুরুল আমিন জানান, প্রতিদিনের মত রুহুল আমিন ও ফারুক ফ্যাক্টরিতে বরফ ওঠানো নামানোর কাজ করছিল। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। সেখানেই মারা যান শাহ আলম আর গুরুতর আহত হয় রুহুল আমিন ও ফারুক। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারি ও কোতুয়ালী মডেল থানার ওসি মো ফিরোজ তালুকদার ও পুলিশ সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ