Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

শ্যামনগরে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৭:৩৪ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২ জুন) দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ।
কলেজ ছাত্রের নাম আহসান হাবিব (২০)। সে শ্যামনগর উপজেলার ব্রষ্মশাসন গ্রামের আমিরুল ইসলাম সরদারের ছেলে। এবং খুলনার বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।
নিহতের চাচা শোয়েব আক্তার সাংবাদিকদের জানান, সোমবার রাত নয়টার দিকে এলাকার সাধুর হাটখোলা থেকে আহসান হাবিব বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো। দুপুরে আতিয়ার রহমান সরদারের পুকুরে তার লাশ ভেসে ওঠে।
নিহতের মা নুরজাহান বেগম জানান, করোনার কারণে আহসান মার্চ মাসের শেষের দিকে বাড়িতে আসে। তার বাবা প্রতিবন্ধি হওয়ায় আহসান রিকশা চালিয়ে নিজের পড়াশুনার খরচ চালাতো। একই সাথে সংসারেও দেখাশুন করতো আহসান।
শ্যামনগর থানার তদন্ত ওসি ইয়াছিন আলম চৌধুরি বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতদেহের সাথে থাকা একটি মোবাইল ফোন, ওড়নাসহ বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ