Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ইমাম সমাবেশ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির জন্য ইমাম সমাবেশ করেছে পিরোজপুর পৌরসভা। গতকাল রোববার বেলা ১১টায় পিরোজপুর পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব মো. হাবিবুর রহমান মালেক বলেন, যদি কারও মধ্যে সত্যিকার অর্থে দেশপ্রেম থাকে তবে তিনি হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা যে যেখানে যে অবস্থানে থাকি না কেন আমাদের সকলের পবিত্র দায়িত্ব হবে জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে আন্তরিকতার সাথে জনসচেতনতা সৃষ্টি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সহায়তা করা। এ সময় তিনি আরো বলেন, মসজিদে নববীর কাছে যারা বোমা হামলা করে তারা মুসলমান হতে পারে না।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পিরোজপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ মোফাজ্জেল হোসেন, জেলা ইমাম সমিতির সভাপতি মীর মো. ফারুখ আব্দুল্লাহ্, পৌর কাউন্সিলর আব্দুস ছালাম বাতেন, সাদুল্লাহ্ লিটন ও মো. শহিদুল ইসলাম সিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার সচিব মো. বনি আমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুরে সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ইমাম সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ