Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদপুরে আইসোলেশনে ২জনসহ করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৭:৫৪ পিএম

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ২ জনসহ করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার ৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে আইসোলেশন ইউনিটে আসমা আক্তার (৩২) নামে এক নারী মারা যায়।

জেলার হাইমচর উপজেলার বাসিন্দা আসমা আক্তার সোমবার দিবাগত রাতে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে আসেন।এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশন ইউনিটে ভর্তির পরামর্শ দেন ।সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে ওই নারীর মৃত্যু হয় ।

দুপুর ২টা ৪০ মিনিটে সদর হাসপাতালের আইসোলেশনে সমীর চন্দ্র (৪২) নামে এক ব্যক্তি মারা যান। তিনি দুপুর ২টায় করোনা উপসর্গ নিয়ে ভর্তি হন।

চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা সুজাউদ্দৌলা রুবেল জানান, করোনা টেস্টের জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন ও সৎকার করা হবে।

এদিকে আজ সকালে রহিম কবিরাজ (২৯) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে নীজ বাড়িতে মারা যান।

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড তার বাড়ি। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার সাজেদা পলিন জানান, বিশেষ ব্যবস্থায় তাকে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ