Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

স্বামী নয়, প্রকাশ্যে অন্য পুরুষকে চুমু খেয়ে বিতর্কের জন্ম দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৮:০৩ পিএম

স্বামী রণবীর সিং নয়, অন্য পুরুষকে চুমু খেয়ে বিতর্কের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নির্মাতা অনিল মুখার্জির পরিচালনায় ২০১৩ সালে মুক্তি পায় 'ইয়ে জাইয়ানি হ্যায় দিওয়ানি' সিনেমা। এতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেন দীপিকা পাড়ুকোন। ওই সিনেমায় দু'জনের জুটি বাধার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে সরগরম হয় নেট জনতা। তবে ছবি মুক্তির এতো বছর পরে আবারও নতুন করে আলোচনায় এলেন প্রাক্তন এই প্রেমিক জুটি।

সম্প্রতি 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি'র ৭ বছর পূর্তিতে রণবীর-দীপিকার একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে সিনেমার প্রোমোশনে রণবীরকে আলতো স্পর্শে চুমু খেতে দেখা যায় বলি অভিনেত্রীকে। এমন ছবি প্রকাশ্যে আসতেই জোর কটাক্ষ শুরু হয় রণবীর সিংয়ের ঘরণীকে নিয়ে।

সিনেমা প্রোমোশনের সময় দীপিকা ক্যামেরার সামনে কেন রণবীরকে আদর করতে ব্যস্ত এমন প্রশ্নও তুলছেন নেটিজেনরা। শুধু তাই নয়, 'চিপিকা' বলেও অনেকে অশ্লীল কটাক্ষ করতে শুরু করেছেন তাকে। বরাবরের মতো এবারও কোনো মন্তব্য করেননি দীপিকা পাড়ুকোন।

এদিকে 'পদ্মাবত' খ্যাত অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গাটছাড়া বেঁধে সংসারে মনোযোগী হয়েছেন দীপিকা পাড়ুকোন। অন্যদিকে লকডাউনের দিনে প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে রোমান্সে মজেছেন রণবীর কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন