Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত অনেক কর্মকর্তা : অবরুদ্ধ রাজউক ভবন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:০০ এএম

দুই কর্মকর্তার নতুন করোনা শনাক্তের পর রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-রাজউকের এনেক্স ভবনের চতুর্থ তলার একাংশ অবরুদ্ধ করা হয়েছে। রাজউকের স্থাপত্য শাখার কর্মকর্তা মোস্তাক আহমেদ এবং রাহাত মুসলেমিনের নমুনা পরীক্ষায় গত সোমবার করোনার উপস্থিতি শনাক্ত হয়।
গতকাল মঙ্গলবার রাজউকের পরিচালক (প্রশাসন) শারমিন জাহান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, ওই ঘটনার পর রাজউকের চেয়ারম্যানসহ কয়েকজন কর্মকর্তা বর্তমানে বাসায় কোয়ারেন্টিনে আছেন। ওই দুইজন কর্মকর্তার করোনা (কোভিড-১৯) নিশ্চিত হওয়ার পর আমাদের সতর্ক থাকতে বলা হয়েছে।
গত রোববার আমরা যারা তাদের সঙ্গে কাজ করেছি বা ছিলাম, তারা বাসায় অবস্থান করছি। আক্রান্ত মোস্তাক আহমেদ জানিয়েছেন, সাধারণ ছুটি শুরুর পর বাসা থেকে আর বের হননি তিনি। তবে ঈদের আগেরদিন বাসায় এক বন্ধু এসেছিলেন। ঈদের পর ওই বন্ধুর কোভিড-১৯ ধরা পড়ার বিষয়টি জানতে পারেন তিনি।
এরপর রোববার নিজের নমুনা পরীক্ষা করতে দেন মোস্তাক আহমেদ। তিনি বলেন, এমনিতেই আমার শরীরে কোনো সিমটম নেই, কোনো সমস্যাও নেই। পজেটিভ এসেছে, তাই বাসায় আছি। অফিসেও গিয়েছিলাম গত দুদিন। তবে কারও সংস্পর্শে যাইনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজউক

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ