Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

ছেলের পরে বাবাও চলে গেলেন না ফেরার দেশে

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১০:২৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ছেলের মৃত্যুর তিনদিন পর বাবাও চলে গেলেন না ফেরার দেশে। এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নে। না ফেরার দেশে চলে যাওয়া ওই বাবার নাম মো. সেলিম দরানি। তিনি ছিলেন কলাতিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক। তিনি গত সোমবার রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।
জানা যায়, রোহিতপুর বনিক সমিতির সদস্য সেলিম দরানির ছেলে মো. সাইদুর দরানি গত ২৯ মে ভোর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। এই ছেলেটি ছিল তাদের পরিবারের উপার্জনের অন্যতম ব্যক্তি। তার কাছেই ছিল সংসারের যাবতীয় টাকা-পয়সা ও হিসাবপত্র। ছেলেটি মারা যাওয়ার পরে বাবা সেলিম দরানি শোকে কাতর হয়ে পড়েন। ছেলের এই মৃত্যু শোক সহ্য করতে না পেরে গত সোমবার রাতে বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনদিনের ব্যবধানে বাবা-ছেলের এই মৃত্যুর খবরে এলাকাবাসীদের মধ্যে চরম শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশে

১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ