Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

গোপালগঞ্জে নতুন করে ১৬ জনের দেহে করোনা সনাক্ত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৯:৩২ এএম

গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে নতুন করে আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২২ জনে ।

আক্রান্ত ২শ’ ২২ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০২ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১১৯ জন । মারা গেছেন ১ জন।

আজ বুধবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।
তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ৪ জন, মুকসুদপুরে ৬ জন, কোটালীপাড়ায় ৩ জন, ও কাশিয়ানী উপজেলায় ২ জন ও টুঙ্গিপাড়ায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সুস্থ হয়েছেন ৭ জন।

সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৫৬ জন, কাশিয়ানীতে ৫৬ জন, গোপালগঞ্জ সদরে ৪ চিকিৎসকসহ ২৯ জন, টুঙ্গিপাড়ায় ৩৫ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও ২ নার্সসহ ৪৬ জন রয়েছেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ