Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

চকরিয়ায় ৭২ বছরের বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতনকারী ৮ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১১:৫৭ এএম

চকরিয়ায় ৭২ বছরের বৃদ্ধ নুরুল আলমকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই নরপশু আনচুর আলম ও নেপথ্যে নায়ক মহিলা মেম্বার আরজ খাতুনসহ ৮জনের বিরুদ্ধে চকরিয়া থানায় মামলা রেকর্ড হয়েছে।

বৃদ্ধ নুরুল আলমের ছেলে বাদী হয়ে ৮ জনকে আসামী করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ আসামীদের ধরতে তৎপর হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখাগেছে-'কয়েকজন যুবক ওই বৃদ্ধ নুরুল আলমকে মারছে, কিল-ঘুষি দিচ্ছে, পরনের লুঙ্গি, গেঞ্জি টেনে ছিড়ে ফেলছে সাথে অকথ্য গালিগালজ করছে। আর কয়েকজন যুবক মোবাইলের ক্যামরায় ভিডিও ধারণ করছে। তবে কেউ এগিয়ে আসেনি ওই বৃদ্ধকে বাঁচাতে। এভাবেই হেনস্থা করা হয়েছে বয়োবৃদ্ধ নুরুল আলমকে। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর নজরে আসে সকলের'।

গত ২৪ মে (২৮ রমজান) কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়ায় নিন্দনীয় এই ঘটনাটি ঘটেছে।

প্রবীন মুরব্বী নুরুল আলমকে বিবস্ত্র করে নির্যাতনের মূল হুতা ঢেমশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনছুর আলম ও নেপত্তে নায়ক নারী মেম্বার আরজ খাতুনসহ ৮জনের বিরুদ্ধে মামলা নিয়েছে চকরিয়া থানা পুলিশ।

আসামীদের ধরতে পুলিশের একাধিক টীম মাঠে কাজ করছে বলে জানিয়েছেন চকরিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান।

এদিকে চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলার ঢেমশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনচার আলমকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আওয়ামী যুবলীগের পদপদবীসহ সকল প্রকার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল।

এবিষয়ে চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) কাজী মো.মতিউল ইসলাম বলেন, ঘটনার সাথে জরিতদের ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।



 

Show all comments
  • saif ৩ জুন, ২০২০, ১২:২৬ পিএম says : 0
    যে করেছে এবং যারা করিয়েছে এরা যেমন নর পশু তেমনি যারা এই দৃশ্য দেখছিল আর ভিডিও করতে ব্যস্থ ছিল এর প্রতিবাদ না করে কিংবা ঐ বৃদ্ধের সম্ব্রম বাচানোর চেষ্টা না করে তারা এর ছেয়েও বড় নর পশু।
    Total Reply(0) Reply
  • Rihan ৩ জুন, ২০২০, ১২:০৮ পিএম says : 0
    Same occurrence has occurred in Jessore, Bagharpara, Jahurpur. Union Awamileague Chairman with his activists has beaten Mercilessly to Night Guard of Jahurpur College and his 70 years old father. Because at night he ordered night guard to open the Jahurpur College but night guard disagreed .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন