Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

নোয়াখালীতে সাংবাদিকের পিতাসহ করোনায় মৃত্যু ৪

মৃত্যুর সংখ্যা ১৯ দাঁড়িয়েছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:০৮ পিএম

বেসরকারি টেলিভিশন যমুনা টিভির নোয়াখালী প্রতিনিধি মোতাসিম বিল্লাহ্ সবুজের বাবা ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মো সোলায়মান’সহ নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে করোনায় মারা গেছেন আরও চার জন। এনিয়ে জেলা করোনায় মোট মৃত্যুর সংখ্যা ১৯জন।

মঙ্গলবার রাতে বেগমগঞ্জ ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য প্রশাসন এ তথ্য নিশ্চিত করেছেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অসীম কুমার দাস বলেন, মঙ্গলবার সন্ধ্যায় চৌমুহনী পৌর হাজীপুরের বাসিন্দা ও সাংবাদিক সবুজের বাবা কাজী মো. সোলায়মান (৬৪) মারা গেছেন। ১জুন সোমবার উনার করোনা শনাক্ত হয়েছিল। এরপর থেকে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনের ছিলেন। এছাড়াও ১জুন সোমবার রাতের আসা রিপোর্টে উপজেলার একলাশপুরে বাসিন্দা নূরুল হক (৬২) ও দূর্গাপুর এলাকার বাসিন্দা নবীর হোসেন (৬৫) এর করোনা পজিটিভ আসে। তারা দু’জনই গত ৩১মে রবিবার মারা যান। এরআগে গত ২৯মে মারা যাওয়া শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের বাসিন্দা মো. হানিফ (৬০) এর করোনা পজিটিভ এসেছে।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মতিউর রহমান জানান, গত ৩০ মে অসুস্থ অবস্থায় মারা যান উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩)। মৃত্যুর আগে উনার নমুনা সংগ্রহ করা হয়। ১জুন সোমবার রাতে আসা রিপোর্টে জানা গেছে আহসান উল্যা করোনায় আক্রান্ত ছিলেন।

জেলায় করোনায় যাদের মৃত্যু হয়েছেঃ জেলায় করোনায় মৃত্যু হয়েছে ১৯জনের। তারা হচ্ছেন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী মো. সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দূর্গাপুরের নবীর হোসেন (৬৫) ও শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের মো হানিফ (৬০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন