Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

রাজাপুরে করোনা পরিস্থিতি, নমুনা সংগ্রহ- ২৫২, পজেটিভ ১২ জন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১২:৩০ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরে আরো দুই জন এর শরীরে করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে।এরা হচ্ছেন রাজাপুর সদর রোডস্থ, বাজার নিবাসী মোঃ কবির হাওলাদার এর বড় ছেলে মোঃ মাসুম(৩৫) ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মোঃ রুস্তম হাওলাদার ডাকবাংলো মোড় নিবাসী পুত্র মোঃ রাজ্জাক (২৭)সংক্রোমিত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল খায়ের মোহাম্মদ রাসেল মুঠোফোনে নিশ্চিত করেছেন। আক্রান্ত দু'জনে সোহাগ ক্লিনিক রাজাপুর পূর্বে চিকিৎসা নিয়েছিলেন তাই উপজেলা প্রশাসন ক্লিনিক এর চিকিৎসা নেয়া রুম ও বাসা লকডাউন করা হয়েছে।নতুন সনাক্তকৃত ২ জন নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

রাজাপুর উপজেলার বিগত ৮৭ দিনে মোট ২৫২জনের নমুনা নিয়ে আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।২২৭ জনের রিপোর্ট পেয়েছে।২১৫জনের রিপোর্ট নেগেটিভ আসছে। তাদের করোনা সনাক্ত হয়নি।১২ জনের রিপোর্ট পজেটিভ। ২৫ জনের রিপোর্ট আসেনি।মোট হোম কোযারেন্টে ছিল ৩৯২ জন বর্তমানে হোমকোয়ারেন্টানে আছে ৪২ জন।বাকি ৩৫২ জন মুক্ত ।সকলে সুস্হ্য।এর মধ্যে স্বাস্হ্য বিভাগের তিনজন,তিন জনই সুস্হ্য হযে কাজে যোগদান করেছেন। ২জন উপজেলা পরিষদের উপজেলা মৎস কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলী বরিশালে হাসপাতালে আছেন।।আজ বুধবার ৩ জুন বেলা ১১, ০০ টায় মুঠো ফোনে জানতে চাইলে রাজাপুর উপজেলা স্বাস্হ্য ও প,প কর্মকর্তা ডাক্তার আবুল খায়ের মাহমুদ রাসেল মুঠো ফোনে এ তথ্য প্রদান করেন।ঊল্লেখ্য, ৮৭ দিনে রাজাপুরে কোভিড-১৯ এর ১২জন ব্যতিত কোন করোনা সনাক্ত হয়নি । আইসোলেশনে ২জন।কোন মৃত নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন