Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

মির্জাপুরে পুলিশ কনস্টেবলসহ দুইজনের করোনা শনাক্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ১:৩৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে এক পুলিশ কনস্টেবল ও এক নারী শ্রমিক করেনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪ জন।
বুধবার বেলা বারোটার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।
আক্রান্তরা হলেন মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কনস্টেবল ও উপজেলা জামুর্কী ইউনিয়নের গ্রীন টেক্সটাইল মিলের নারী শ্রমিক।
জানা গেছে, গত ২৯ মে স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৪ জনের নমুনা সংগ্রহ করে ৩০ মে ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠায়।

আজ বুধবার তাদের মধ্যে পুলিশ কনস্টেবল এবং নারী শ্রমিকের করোনা পজিটিবের খবর পায় স্বাস্থ্য বিভাগ। দুইজনসহ মির্জাপুরে কররো আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩৪ জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, আক্রান্ত পুলিশ সদস্যকে ট্রেনিং সেন্টারেই আইসোলেশনে রাখা হয়েছে। মহিলা শ্রমিককে নরসিংদিতে তার বাড়িতে পাঠানো হয়েছে। গ্রীন টেক্সটাইল মিলে তার সংস্পর্শে আসা সাতজন শ্রমিককে ছুটিতে পাঠানো হয়েছে। আক্রান্ত শ্রমিক যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ি লকডাউন করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন