Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে গলা কেটে হত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ২:৪৪ পিএম

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নে শ^শুর বাড়ি থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী নির্জন জায়গায় গলা কেটে ও পেটে ছুরিকাঘাতে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে চাকিরপাশা ইউনিয়নের রতিরাম কোমলওঁঝা চওড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বুধবার ভোর রাতে অভিযুক্ত স্বামী হাবিবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।
রাজারহাট থানার অফিসার ইন চার্জ (ওসি) রাজু সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূর নাম বিউটি বেগম (২২)। তিনি উপজেলার চাকিরপাশা ইউনিয়নের রতিরাম কোমলওঁঝা চওড়া গ্রামের বাশারত উল্লাহর মেয়ে এবং অভিযুক্ত স্বামী হাবিবুর রহমান (২৫) উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আব্দুল মতিনের ছেলে বলে জানা গেছে। তাদের ঘরে তিন বছর বয়সি একটি ছেলে সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দাম্পত্য কলহের জেরে হাবিবুর রহমানের স্ত্রী বিউটি বেগম দীর্ঘদিন ধরে তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। মঙ্গলবার রাতে অভিযুক্ত স্বামী হাবিবুর রহমান তার শ^শুর বাড়িতে এসে পরিকল্পিতভাবে তার স্ত্রীকে ফুঁসলিয়ে বাইরে ডেকে নিয়ে যায় এবং ছুরি দিয়ে তার পেটে ও গলায় আঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং রাতেই অভিযান চালিয়ে নাজিমখাঁন থেকে অভিযুক্ত হাবিবুর রহমানকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ।

রাজারহাট থানার অফিসার ইন চার্জ (ওসি) রাজু সরকার জানান, অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরকীয়া প্রেম নিয়ে দাম্পত্য কলহের কারণে এ হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে অভিযুক্ত হাবিবুর। তার বিরুদ্ধে হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন