Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মান্দায় আগুনে পুড়িয়ে শিশু হত্যা সৎমা আটক

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দায় আরাফাত হোসেন (৬) নামের এক শিশুকে আগুন পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত আরাফাত ওই গ্রামের মকলেছার রহমানের ছেলে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎমা সাথী আক্তারকে (২২) আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানান, শিশুটির আপন মা আঙ্গুরী বিবিকে প্রায় আড়াই বছর আগে তালাক দেয়া হয়। প্রায় এক বছর আগে শ্রীরামপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের মেয়ে সাথী আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন বাবা মকলেছার রহমান। সৎমায়ের সংসারেই শিশু আরাফাত বেড়ে উঠছিল। নিহত আরাফাতের দাদি জাহেরা বিবি জানান, রোববার সকালে নাতি আরাফাতকে সুস্থ অবস্থায় রেখে তিনি গোবিন্দপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানে গতকাল রোববার দুপুরে তিনি আরাফাতের মৃত্যুর সংবাদ জানতে পারেন। নিহত আরাফাতের বাবা মকলেছার রহমান স্থানীয় সতীহাট বাজারের সাহাবুদ্দীনের ফার্নিচারের কারখানায় কাজ করছিলেন। প্রতিবেশী এক যুবকের মাধ্যমে তিনি ছেলের মৃত্যুর সংবাদ পান। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুধের তৈরি ক্ষীরের সাথে বিষ মিশিয়ে শিশুটিকে হত্যার পর আগুনে পুড়িয়ে প্রমাণ লোপাটের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থাসহ জিজ্ঞাসাবাদের জন্য সৎমাকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মান্দায় আগুনে পুড়িয়ে শিশু হত্যা সৎমা আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ