Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ট্রেন যাত্রীদের করোনা মুক্ত নিরাপদ ভ্রমণে রেল পুলিশের বিশেষ সেবা কার্যক্রম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৩:০১ পিএম

করোনা মহামারীতে বন্ধ থাকা ট্রেন চলাচল সীমিত আকারে শুরু হওয়ার পর যাত্রীদের নিরাপদ ভ্রমণের জন্য ঈশ্বরদী রেলওয়ে পুলিশ বিশেষ সেবা কার্যক্রম শুরু করেছে। সেবা কার্যক্রমের মধ্যে রয়েছে প্রতি যাত্রীর মাস্ক পরিধান নিশ্চিত করন, ট্রেন স্টেশনে অবস্থানকালীন সময়ে ঈশ্বরদীতে অবতরন কারী যাত্রী ব্যাতিত অন্য কোন যাত্রীকে ট্রেন থেকে প্লাটফর্মে অবতরণ করা থেকে বিরত রাখা, অবাঞ্চিত ভিক্ষুক হিজড়া ভাসমান লোকজন অহেতুক প্লাটফর্মে অবস্থান করতে না দেয়া এবং ট্রেনে ভ্রমণকারী যাত্রীদের সরকারি নির্দেশনা পালন করা শতভাগ নিশ্চিত করনের ব্যবস্থা করা। আজ দুপুরে আনুষ্ঠানিক ভাবে সেবা কার্যক্রম উদ্বোধন করেন জিআরপি পাকশী জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার নাঈম-উল- আলম। এসময় পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যাবস্হাপক আসাদুল হক, ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসারইনচার্জ গোপাল কর্মকারসহ রেলওয়ে পুলিশ ও রেলওয়ের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার নাঈম উল আলম বলেন, ট্রেন ভ্রমণের সময় কোন যাত্রী যাতে করোনা ভাইরাস এর শিকার না হয় এবং কারো দ্বারা সংক্রমিত হতে না পারে তার সকল ব্যাবস্হা রেল পুলিশের পক্ষ থেকে করা হয়েছে।আজ দুপুর ১ টায় খুলনা থেকে ঢাকা গামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের মাধ্যমে বিশেষ সেবা কার্যক্রম উদ্বোধন করা হলো এবং পরবর্তী নির্দেশনা না আাসা পর্যন্ত সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ