Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

হত্যার হুমকি পেলেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৩:২৭ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার হুমকি পেলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। সম্প্রতি টুইটারে 'আস্ক মীরা' সেশনে অংশ নিয়েছিলেন তিনি। সেখানে তিনি বলেন জুনিয়র এনটিআর নয়, মহেশ বাবুকে বেশি পছন্দ তার। আর এমন মন্তব্যের কারণেই দক্ষিণী অভিনেত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

বিষয়টি সম্পর্কে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন মীরা চোপড়া। সেখানে তিনি লেখেন, টুইটারে আমি 'আস্ক মিরা'তে অংশ নিয়েছিলাম। যেখানে জিজ্ঞেস করা হয়, আমার পছন্দের নায়ক কে? এমন প্রশ্নের উত্তরে আমি জবাব দিই মহেশ বাবু। জুনিয়র এনটিআরকে অপছন্দ করার কথা প্রকাশ্যে বলায় রীতিমতো আমাকে হেনস্তা করতে থাকে নেটিজেনরা।

তিনি আরও লিখেছেন, হটাৎ করেই আমার প্রোফাইলে টুইটের বন্যা বয়ে যায়। আর সবখানেই অশ্লীল মন্তব্য। কেউ কেউ ধর্ষণের হুমকিও দিয়েছেন। এমনকি, আমাকে মেরে ফেলার হুমকিও দেন।

পরে নেটিজেনদের তোপের মুখে পড়ে প্রোফাইল থেকে নিজের মন্তব্যটি মুছে ফেলেন মীরা চোপড়া। পাশাপাশি যারা তাকে অপমান করেছেন তাদের বিরুদ্ধে সাইবার ক্রাইমের দারস্থও হন নায়িকা। যা নিয়ে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় জোর শোরগোল শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন