Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে যুবককে পরিকল্পিত হত্যার অভিযোগে ৩ যুবক আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৩:৪৬ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মেহেদুল ইসলাম শাশিত নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে তিন জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় জনগণ উপজেলার বালুয়া বাজার বণিক সমিতির একটি ঘরে তাদেরকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।
জানাগেছে, গত মঙ্গলবার উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তাজপুর গ্রামের শাহজাহান আলী প্রধান সাজুর ছেলে মেহেদুল ইসলাম শাশিত (৩৬) কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় একই ইউনিয়নের রামনাথপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (৩০), সুন্দইল গ্রামের আব্দুল মতিনের ছেলে আব্দুল ওয়াদুদ (২৮) এবং পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ী গ্রামের সামছুল হকের ছেলে মিঠু মন্ডল (৪০)। ওই দিন বিকেলে পলাশবাড়ী ঢোলভাঙ্গা এলাকার রাস্তার পাশে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায় শাশিতকে। স্থানীয় মানুষ তাঁকে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগ, আটক তিন ব্যক্তি বাড়ি থেকে মেহেদুল ইসলাম ওরফে শাশিতকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জখম করে সড়ক দুর্ঘটনা বলে প্রচার করে। পরদিন স্থানীয় মানুষ অভিযুক্ত তিন জনকে গোবিন্দগঞ্জ উপজেরা বালুয়া বাজার বণিক সমিতির কার্যালয়ে আটক করে পুলিশে খবর দিলে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে লাশ ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে।
নিহতের পরিবারের অভিযোগ, ব্যবসায়ীক লেনদেনের কারণে শাশিতকে বাড়ি থেকে ডেকে নিয়েগিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আটকৃতদের পলাশবাড়ী থানা সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন