Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া থেকে অপহৃত স্কুল ছাত্রী ১ মাস পর পতেঙ্গা থেকে উদ্ধার, গ্রেফতার ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৪:০৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে স্কুল ছাত্রী (১৬) অপহরনের এক মাস পর চট্টগ্রামের পতেঙ্গা থানার মিসিপাড়া এলাকা থেকে মঙ্গলবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঠবাড়িয়া থানা পুলিশ চট্টগ্রাম পুলিশের সহযোগিতায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এসময় পুলিশ মূল অপহরণকারি রুবেল (২৫) কে গ্রেফতার করে। রুবেল উপজেলার ছোটমাছুয়া গ্রামের মৃত সোহরাব মাতুব্বরের ছেলে। এর আগে রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে গ্রেফতার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, অপহৃত স্কুল ছাত্রীকে বখাটে রুবেল স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করত। গত ৮ মে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী এক আত্মীয়র বাড়ি যাবার পথে পৌরশহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন সড়ক থেকে রুবেল তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা পৌর শহরের ২ নং ওয়ার্ডের বাসিন্দা পরের দিন মঠবাড়িয়া থানায় রুবেলকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি রুবেলকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অপহরণের ঘটনায় রুবেলের বোন রেক্সনা ও ভগ্নিপতি বেল্লালকে আগেই গ্রেফতার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে বুধবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ