Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

গাবতলীতে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে ডুবে দুই শিশুর মৃত্যু

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৪:১৫ পিএম

বগুড়ার গাবতলীতে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বেলা আনুমানিক আড়াইটার দিকে উপজেলার কাগইল ইউনিয়নের সাহাপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে গতকাল বুধবার মর্গে প্রেরণ করেছে।
জানা গেছে, উপজেলার কাগইল ইউনিয়নের সাহাপুর গ্রামের সোহেল রানা’র ছেলে কাউছার আলী (৭) এবং একই গ্রামের মামুনুর রশিদ ওরফে ফুল মিয়ার ছেলে সৌরভ আহম্মেদ (৬) গত মঙ্গলবার বেলা আনুমানিক আড়াইটার দিকে সকলের অজান্তে ইছামতি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বাড়ীর পার্শ্ববর্তী ইছামতি নদী থেকে তাদের দু’জনের ভাসমান লাশ পাওয়া যায়। কাউছার আলী ও সৌরভের পারিবারিক সূত্র জানায়, ওই দু’জন সবার অজান্তে ইছামতি নদীর সানতোলা ঘাটে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজের ৫ঘন্টা তাদের লাশ উদ্ধার করা হয়। শিশু দুটির মৃত্যুর খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন ও এসআই রেজাউল করিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার ঘটনাস্থলে যান। এরপর পুলিশ লাশ দুটি উদ্ধার করে গতকাল বুধবার মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে মডেল থানার ওসি নুরেজ্জামান এর সাথে কথা বললে তিনি উপরোক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই শিশু দুটির লাশ ময়না তদন্তের জন্য বগুড়ায় মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন