Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনায় সচেতনতা বৃদ্ধিতে বার্তা দিলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৪:৩৬ পিএম

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে মহামারির বিরুদ্ধে লড়াই করা প্রথম সারির যোদ্ধাদের জন্য শুরু থেকেই নানা সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। ইতোমধ্যে সেই বিজ্ঞাপনটি প্রকাশ্যে এসেছে।

বিজ্ঞাপনটি টুইটারে শেয়ার করেছে ভারতের প্রেস ইনফরমেশন ব্যুরো। সংস্থাটি লিখেছে, 'কোভিড ১৯-এর সঙ্গে আমাদের লড়াই এখনো শেষ হয়নি। কিন্তু আমরা এই ভাইরাসকে ভয় পাবো না। সব ধরনের সতর্কতা অবলম্বন করে এগিয়ে চলবো জীবনের পথে।

প্রায় দেড় মিনিটের বিজ্ঞাপন চিত্রে দেখা যাচ্ছে, অক্ষয় কুমার একটি প্রত্যন্ত এলাকার পথ ধরে হেটে যাচ্ছেন। এমন সময় এক ব্যক্তি এসে তাকে জিজ্ঞেস করছেন লকডাউন উঠে যেতেই তিনি বাহিরে কেন বেড়িয়েছেন, করোনা ভাইরাসে কি ভয় পান না নায়ক? এমন প্রশ্নের উত্তরে আক্কি বলেন, এই পরিস্থিতির শুরুর দিকে তার খুব ভয় হতো। কিন্তু এখন বুঝতে পেরেছেন সঠিক সাবধানতা অবলম্বন করলে এই সংক্রমণে আক্রান্ত হওয়ার সম্ভাবনা নেই।

এমন সচেতনতামূলক ভিডিওটি দেশের আপামর জনতার জন্য নির্মাণ করা হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সচেতনতা বৃদ্ধিতে এমন উদ্যোগ নিয়েছে দেশটির সরকার। এটি নির্মাণ করেছেন পরিচালক আর বাল্কি।

বিজ্ঞাপনটি দেখতে এখানে ক্লিক করুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন