Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ইউপি সচিব ও তথ্য সেবা কেন্দ্রের পরিচালকের করোনা জয়

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৫:২১ পিএম

চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্র ও তথ্য সেবা কেন্দ্রের পরিচালক আব্দুল বাতেন ছৈয়াল করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেণ। তারা দু‘জনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বুধবার (৩ জুন)উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।
কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্র করোনার উপসর্গ নিয়ে ৪ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকে আইসোলেশনে রাখা হয়। সন্দেহভাজন রোগী হিসেবে ৫ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ৯এপ্রিল তার পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ। তার বাড়ী চাঁদপুর সদও উপজেলায়। তার ইচ্ছা অনুযায়ী তাকে চাঁদপুর সদরে আইসোলেশনে রাখা হয়েছিল। পূনরায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে রেজাল্ট করোনা নেগেটিভ আসে। ২১ মে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান এবং বাড়ি ফিরেন। বর্তমানে তিনি তার কর্মস্থলে যোগ দিয়েছেন।
৯ মে কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্রের করোনা শনাক্ত হয়। তার পর একই(কলাকান্দা ইউপি)ইউপির তথ্য সেবা কেন্দ্রের পরিচালক আব্দুল বাতেন ছৈয়ালের করোনা টেস্টের সিদ্ধান্ত নেওয়া হয়। ১১ মে টেস্টের জন্য তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৩ মে তার পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ। পরীক্ষার রেজাল্ট পর তাকে বাড়িতে আইসোলেশনে রাখা হয়। পূনরায় ৩০ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার (৩জুন) রেজাল্ট করোনা নেগেটিভ আসে। সে এখন করোনা মুক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ