Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজে এক নারীর মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৬:১২ পিএম

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (৩ জুন) দুপুরে তিনি মারা যান।

মৃত নারীর নাম আখিরন বিবি (৪৩)। তিনি সদর উপজেলার লাবসা ইউনিয়নের তালতলা গ্রামের শাজাহান আলীর স্ত্রী ও বিনেরপোতা গ্রামের রহমত আলীর মেয়ে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ ভবতোষ কুমার মন্ডল জানান, জ¦র, শ^াসকষ্ট ও ডায়াবেটিস নিয়ে আখিরন বিবি বুধবার বেলা ১১ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। তবে ভর্তির সময়ে তার ডায়াবেটিস এর মাত্রা খুব বেশী ছিল (৪০ পয়েণ্ট)। এরপর আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি জানান, তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া, যথাযথ নিয়ম মেনেই তার লাশ দাফন করা হবে বলে তিনি আরো জানান।

এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ১২ জনের মৃত্যু হলো। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ