Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দেড় হাজার লোককে আসামী করে মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৬:২৪ পিএম

সিলেটের দক্ষিণ সুরমার কদমতলিস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় প্রায় দেড় হাজার লোককে আসামি করে দায়ের করা হয়েছে একটি মামলা। মামলা বাদী দক্ষিণ সুরমা থানা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, আজ বুধবার (৩ জুন) প্রায় দেড় হাজার অজ্ঞাত লোককে আসামি করে মামলাটি দায়ের করেছেন পুলিশের একজন এস.আই। তবে গ্রেফতার করা হয়নি কাউকে এখনও।

প্রসঙ্গত, মঙ্গলবার সিলেট কদমতলি কেন্দ্রীয় বাস টার্মিনালে দুই দফা সংঘর্ষে জড়ান পরিবহন শ্রমিকরা। মঙ্গলবার বিকাল পৌনে ৬টা ও বিকাল ৪টায় দুই দফা এ সংঘর্ষের ঘটনা ঘটে। দিকে আরেকবার জড়িয়ে পড়ে পরিবহন শ্রমিকদের দুটি পক্ষ। প্রথম দফার সংঘর্ষে অন্তত ৫০ জন , দ্বিতীয় দফার সংঘর্ষে আহত হন আরো ১০ জন। সংঘর্ষ থামাতে প্রায় ৩০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পুলিশ। জানা গেছে, শ্রমিকদের কল্যাণ তহবিলের প্রায় দুই কোটি টাকা সেলিম আহমদ ফলিক আত্মসাৎ করেছেন বলে অভিযোগ ওঠেছে। করোনা পরিস্থিতিতে কল্যান তহবিল থেকে সহযোগীতার দাবী করে। কিন্তু ফলিক এতে গড়িমসি শুরু করেন। বিষয়টি চাপা চাপা থাকতে থাকতে অবশেষে শ্রমিক মধ্যে বিষ্ফোরণ ঘটে মঙ্গলবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ