Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্টকর্মীর মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৬:৩৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বুধবার ভোরে নারায়ণগঞ্জ থেকে ভগ্নীপতির বাড়িতে এসে মো. সোলায়মান (৩৭) নামে গার্মেন্টকর্মীর মৃত্যু হয়েছে। তিনি পার্শ্ববর্তী মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের ঘোষেরপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্র জানায়, মো. সোলায়মান নারায়গঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করতেন। দু’দিন আগে তিনি জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের ভেবলা গ্রামের আব্দুল হালিমের ছেলে সেজনু মিয়ার বাড়িতে আসেন।

ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল জানান, সোলায়মান সম্পর্কে বদর আলীর শ্যালক। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ থেকে সরাসরি তিনি ভগ্নিপতির বাড়িতে আসেন। বুধবার ভোররাত ৪টার দিকে তিনি মারা যান। চেয়ারম্যান আরো জানান, বুধবার সকাল ১১টার দিকে সোলায়মানের দাফন সম্পন্ন হয়েছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজি রফিকুল হক জানান, মৃত্যুবরণ করা ব্যক্তির সংস্পর্শে আসা ওই বাড়ির সবার নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের সকলের নমুনা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, মারা যাওয়া ব্যক্তির দুলাভাইয়ের বাড়ি ও আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। ইউপি চেয়ারম্যানের মাধ্যমে বাড়িগুলোর সদস্যদের কয়েকদিনের খাবার সরবরাহ করা হবে।

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ