Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

পটুয়াখালীর বুড়াগৌরাঙ্গ নদীতে স্পিডবোটের ইঞ্জিনে আগুন, চারযাত্রী আহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০২০, ৬:৩৬ পিএম

আজ সকালে জেলার রাঙ্গাবালী উপজেলার বুড়াগৌরাঙ্গ নদীতে স্পিডবোটের ইঞ্জিনে আগুন লেগে চার যাত্রী আহত হয়েছেন।রাঙ্গাবালীর চরমোন্তাজ-গহীনখালি রুটের বুড়াগৌরাঙ্গ নদীর চ্যানেলে এ ঘটনা ঘটে। আহতদেরকে গলাচিপা উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হচ্ছেন রফিকুল ইসলাম (৫০) খোকন প্যাদা (৪০), মতিন হাওলাদার (৩০)আব্দুল্লাহ আল মহিদ(৯)।

চরমোন্তাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্পিডবোটে থাকা যাত্রী মোঃ হানিফ মিয়া জানান, চর মন্ডল ঘাট থেকে যাত্রী নিয়ে স্পিডবোটটি গহীন খালীঘাটের উদ্দেশ্যে যাত্রা করে। মাঝ নদীতে গিয়ে হঠাৎ করে স্পিডবোটের ইঞ্জিনে আগুন লেগে যায় ,আগুন নেভাতে গিয়ে চারজন যাত্রী আহত হয়। পরবর্তীতে মাছ ধরার জেলেরা এসে নদী থেকে স্পিডবোটের যাত্রীদেরকে উদ্ধার করে।

এবিষয়ে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ম, আলী আহমদ জানান, স্পিডবোটে আগুন লাগার বিষয়টি শুনেছি ,তবে বড় ধরনের কোনো সমস্যা হয়নি আহত যাত্রীদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ